Header Ads Widget

Responsive Advertisement

Ticker

6/recent/ticker-posts

how to change fb name before 60 day!!!


হাই বন্ধুরা কেমন আছেন আসা করি সবাই ভাল আছেন। আজ আমি দেখাব কিভাবে আপনি 60 দিনের পূর্বেই আপনার ফেইচবুক একাউন্ট এর নাম চেঞ্জ করতে পারেন।

আপনারা হয়তো যানেন যে ফেইচবুকে আপনি একবার নাম পরিবর্তন করলে 60 দিনের মধ্যে আর  নাম পরিবর্তন করা যায় না। কিন্তু আমরা আজ 60দিনের আগে নাম পরিবর্তন করব।

কিভাবে 60 দিনের আগে নাম পরিবর্তন করবেন?
ধাপে ধাপে আমি দেখাব কিভাবে আপনি 60 মধ্যে ফেইচবুকের নাম পরিবর্তন করবেন।
ধাপঃ১- প্রথমে আপনার ফেইচবুকে একাউন্টে লগ ইন করুন
ধাপঃ২- তারপর সেটিংস এ >> পারসোনাল ইনফরমেশন >> এডিট নেম >>     তারপর  আপনি একটি নিক নেম যোগ করেন। যেমন আমি আমার নাম পরিবর্তন করে সাজু আহমেদ দিব তাই আমি নিক নেম যোগ করেছি সাজু

ধাপঃ৩- তারপর আপনার প্রফাইলের একটি স্ক্রিনশট নিন 

ধাপঃ৪- তারপর আবার যান সেটিং  >> পারসোনাল  ইনফরমেশন >>  এডিট নেম।
>> মোর 

ধাপঃ৫- নিচের স্ক্রিনশট  দেখুন

ধাপঃ৬- তারপর আপনার নাম দিন

তারপর
এখানে স্ক্রিনশট অনুযায়ী

পরিবর্ততের কারণ দিন আইনি নামের পরিবর্তন এটি সিলেক্ট করে
এখানে আগের আপনার প্রফাইলের স্ক্রিনশট টি আপলোড করে দিন
তারপর  পাঠান নামের অপশনে ক্লিক করে দিন

আপনার কাজ শেষ এখন অপেক্ষা করুন। আমার নাম পরিবর্তন হতে সময় লেগেছিল 5ঘন্টা 

প্রমান স্ক্রিনশট দেখুন

আজকের মতো এখানে করছি।  আর আপনার কাছে পোস্টটি ভালো লাগলে কমেন্ট করে জানাবেন এবং শেয়ার করতে পারেন পোস্টটি।
পোস্টটি শেষ পযন্ত পড়ার জন্য ধন্যবাদ।
খোদা হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ